রবিবার, ১৩ জুন ২০২১, ১০:৩৩ পূর্বাহ্ন

সর্বশেষ
যৌতুকের দাবিতে মধ্যযুগীয় কায়দায় গৃহবধুর চোখ উৎপাটনের চেষ্টা,থানায় অভিযোগ গোবিন্দগঞ্জে সড়ক দুঘটনায় মটরসাইকেল আরোহীর মৃত্যু মাটিরাঙ্গায় পাহাড় কাটার দায়ে ৫০হাজার টাকা জরিমানা ধামইরহাট পৌরসভার নির্বাচনে আবারও নৌকার মাঝি মেয়র আমিনুর রহমান পেলেন দলীয় মনোনয়ন বন বিভাগের অভিযানে ৪০ অবৈধ স্থাপনা উচ্ছেদ, ২ একর জমি উদ্ধার নওগাঁর ধামইরহাটে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদ্বোধন জামাই-শ্বশুরের ওপর হামলার ঘটনায় দোষীদের গ্রেফতার দাবিতে মানববন্ধন নড়াইলের জেলার দত্তপাড়া এলাকায় রেললাইনে আল্ডারপাস নির্মাণের দাবিতে মানববন্ধন কালিয়ায় শ্রমিক লীগের প্রয়াত সভাপতির মৃত্যুতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বাড়ীতে মাদকদ্রব্য রাখার দায়ে স্বামীসহ অভিনেত্রী গ্রেপ্তার

যৌতুকের দাবিতে মধ্যযুগীয় কায়দায় গৃহবধুর চোখ উৎপাটনের চেষ্টা,থানায় অভিযোগ

হাওলাদার মোঃরাসেদ রায়হান,মাদারীপুর জেলা প্রতিনিধিঃ মাদারীপুরের কালকিনিতে যৌতুকের দাবিতে সাদিয়া-(২১) নামে এক গৃহবধুর চোখ উৎপাটনের চেষ্টাসহ মধ্যযুগীয় কায়দায় শারীরিক ও মানসিকভাবে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। এদিকে থানা পুলিশের সহযোগীতায় গুরুতর আহত অবস্থায় ওই গৃহ বধুকে উদ্ধার করে বরিশাল সেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ নির্যাতনের ঘটনায় ওই ভুক্তভোগী পরিবার থানায় একটি মামলা দায়ের করেছেন। আজ বিস্তারিত পড়ুন..

গোবিন্দগঞ্জে সড়ক দুঘটনায় মটরসাইকেল আরোহীর মৃত্যু

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জে দ্রুতগামী একটি তেলবাহী ট্যাংকলড়ির চাপায় এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। ১৫ মার্চ সোমবার সকাল ৮টার দিকে জেলার গোবিন্দগঞ্জ পৌরশহরের দক্ষিণ বাসষ্ট্যান্ড এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, নাভানা কোম্পানীতে আল আমিন (৩৫) মোটর সাইকেল যোগে ঢাকা-রংপুর মহাসড়ক দিয়ে যাওয়ার সময় ওই স্থানে পৌছিলে বিস্তারিত পড়ুন..

পাহাড় কাটার দায়ে ৫০হাজার টাকা জরিমানা

মাটিরাঙ্গায় পাহাড় কাটার দায়ে ৫০হাজার টাকা জরিমানা

পার্বত্যাঞ্চল প্রতিনিধিঃ খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বোলডোজার দিয়ে অবৈধভাবে পাহাড় কাটার দায়ে রুবাইয়াত নামে এক ব্যক্তিকে ৫০হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। শনিবার (২৬ডিসেম্বর) বিকালে মাটিরাঙ্গা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজ ফারজানা আক্তার ববি ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। অর্থদণ্ড প্রাপ্ত রুবাইয়াত দীর্ঘদিন ধরে মাটিরাঙ্গার বিভিন্ন স্থানে বোলডোজার দিয়ে অবৈধভাবে পাহাড় কেটে আসছিলেন। মাটিরাঙ্গার আমতলী ইউনিয়নের বিস্তারিত পড়ুন..

ধামইরহাট পৌরসভার নির্বাচনে আবারও নৌকার মাঝি মেয়র আমিনুর রহমান

ধামইরহাট পৌরসভার নির্বাচনে আবারও নৌকার মাঝি মেয়র আমিনুর রহমান পেলেন দলীয় মনোনয়ন

আবুমুছা স্বপন (নওগাঁ) প্রতিনিধিঃ-নওগাঁর ধামইরহাটে পৌরসভা নির্বাচনে আবারও নৌকার মাঝি হলেন পৌর মেয়র আমিনুর রহমান। ২৬ ডিসেম্বর বিকেল ৪ টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গনভবনে বাংলাদেশ আওয়ামীলীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়। সভায় আওয়ামীলীগ সভানেত্রী ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সভাপতিত্বে মনোনয়ন বোর্ডে ৩য় ধাপে বাংলাদেশ আওয়ীমীলীগ দলীয় প্রার্থীদের নামের তালিকা বিস্তারিত পড়ুন..

৪০ অবৈধ স্থাপনা উচ্ছেদ, ২ একর জমি উদ্ধার

বন বিভাগের অভিযানে ৪০ অবৈধ স্থাপনা উচ্ছেদ, ২ একর জমি উদ্ধার

মোঃ সাইফুল ইসলাম খোকন,কক্সবাজার কক্সবাজারের চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের উচিতার বিল এলাকায় রিংভং বিটের প্রায় ২ একর সরকারী বনভূমি অবৈধ দখলদারদের কবল থেকে উদ্ধার করা হয়েছে। এসময় উচ্ছেদ করা হয়েছে ৪০ টি অবৈধ স্থাপনা। তবে, দখল বাজিতে জড়িত কাউকে আটক করতে পারে নি অভিযানকারিরা। সোমবার (২৩ নভেম্বর) ভোর ৬ টার দিকে কক্সবাজার উত্তর বন বিভাগের বিস্তারিত পড়ুন..

ধামইরহাটে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদ্বোধন

নওগাঁর ধামইরহাটে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদ্বোধন

আবুমুছা স্বপন (নওগাঁ) প্রতিনিধি নওগাঁর ধামইরহাটে ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদ্বোধন করা হয়েছে। ২৩ নভেম্বর বেলা সাড়ে ১১টায় উপজেলা প্রশাসনের আয়োজনে এবং জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি যাদুঘরের তত্ত্বাবধানে ধামইরহাটের ঐতিহ্যবাহী চকময়রাম সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে এ কর্মসূচীর উদ্বোধন করেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো.শহীদুজ্জামান সরকার এমপি। উপজেলা বিস্তারিত পড়ুন..

দোষীদের গ্রেফতার দাবিতে মানববন্ধন

জামাই-শ্বশুরের ওপর হামলার ঘটনায় দোষীদের গ্রেফতার দাবিতে মানববন্ধন

ফরহাদ খান, নড়াইল নড়াইলের নড়াগাতি থানার দক্ষিণ যোগানিয়া গ্রামে জামাই রবিউল গাজী (২৪) ও চাচা শ্বশুর আতাউর রহমানের (৩৮) ওপর নৃশংস হামলার প্রতিবাদে এবং দোষীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এলাকাবাসীর আয়োজনে সোমবার (২৩ নভেম্বর) দুপুরে ভূক্তভোগীদের বাড়ির সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় বক্তব্য রাখেন-আহত আতাউরের মা মনিরা বেগম, বড় ভাই আব্দুর রউফ, বিস্তারিত পড়ুন..

রেললাইনে আল্ডারপাস নির্মাণের দাবিতে মানববন্ধন

নড়াইলের জেলার দত্তপাড়া এলাকায় রেললাইনে আল্ডারপাস নির্মাণের দাবিতে মানববন্ধন

ফরহাদ খান, নড়াইল নড়াইল সদর উপজেলার দত্তপাড়া বিল এলাকায় নির্মাণাধীন রেললাইনে আল্ডারপাস নির্মাণের দাবিতে এলাকাবাসী মানববন্ধন করেছেন। সোমবার (২৩ নভেম্বর) সকাল ৯টার দিকে দত্তপাড়া এলাকায় শত শত নারী-পুরুষ ও শিশু-কিশোররা ঘণ্টাব্যাপী মানববন্ধন করেন। এ বক্তব্য রাখেন-দত্তপাড়া গ্রামের আব্দুল হান্নান, ইমদাদুল হক, ইকবাল শেখ, রুবেল শেখ, আয়শা বেগম, শেখ ফরিদসহ অনেকে। বক্তারা বলেন, নড়াইলের দত্তপাড়া এলাকায় বিস্তারিত পড়ুন..

প্রয়াত সভাপতির মৃত্যুতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

কালিয়ায় শ্রমিক লীগের প্রয়াত সভাপতির মৃত্যুতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ফরহাদ খান, নড়াইল জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর মৃত্যুতে নড়াইলের কালিয়া পৌর শ্রমিক লীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে কালিয়া বাসস্ট্যান্ড জামে মসজিদ চত্বরে এসব অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগ কালিয়া পৌর শাখার সভাপতি মিজানুর রহমান ফকির, সাধারণ বিস্তারিত পড়ুন..

স্বামীসহ অভিনেত্রী গ্রেপ্তার

বাড়ীতে মাদকদ্রব্য রাখার দায়ে স্বামীসহ অভিনেত্রী গ্রেপ্তার

বাড়িতে মাদক রাখার দায়ে গ্রেপ্তার হলেন বলিউডের বিখ্যাত কমেডিয়ান, অভিনেত্রী ও সঞ্চালক ভারতী সিং। গ্রেপ্তার করা হয়েছে তাঁর স্বামী চিত্রনাট্যকার হর্ষ লিম্বাচিয়াকেও। শনিবার তাঁদের তুলে নিয়ে যান ভারতের মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের (এনসিবি) সদস্যরা। শনিবারই বিভিন্ন সংবাদমাধ্যমসহ সোশ্যাল মিডিয়ায় একটি ছবি প্রকাশ হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, আন্ধেরির আবাসন থেকে ভারতী সিংকে একটি লাল মার্সিডিজে এবং তাঁর স্বামী হর্ষ বিস্তারিত পড়ুন..

© All rights reserved © 2020 blog.bddorpon24.com

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি