মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৪:২৯ অপরাহ্ন

সর্বশেষ
মাটিরাঙ্গায় পাহাড় কাটার দায়ে ৫০হাজার টাকা জরিমানা ধামইরহাট পৌরসভার নির্বাচনে আবারও নৌকার মাঝি মেয়র আমিনুর রহমান পেলেন দলীয় মনোনয়ন বন বিভাগের অভিযানে ৪০ অবৈধ স্থাপনা উচ্ছেদ, ২ একর জমি উদ্ধার নওগাঁর ধামইরহাটে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদ্বোধন জামাই-শ্বশুরের ওপর হামলার ঘটনায় দোষীদের গ্রেফতার দাবিতে মানববন্ধন নড়াইলের জেলার দত্তপাড়া এলাকায় রেললাইনে আল্ডারপাস নির্মাণের দাবিতে মানববন্ধন কালিয়ায় শ্রমিক লীগের প্রয়াত সভাপতির মৃত্যুতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বাড়ীতে মাদকদ্রব্য রাখার দায়ে স্বামীসহ অভিনেত্রী গ্রেপ্তার বিয়ে করার মতো কাউকে পাইনি; তাই আমি বিয়ে করিনি ফুলবাড়ীতে তারেক রহমানের ৫৬তম জন্মদিন পালন
রেললাইনে আল্ডারপাস নির্মাণের দাবিতে মানববন্ধন

নড়াইলের জেলার দত্তপাড়া এলাকায় রেললাইনে আল্ডারপাস নির্মাণের দাবিতে মানববন্ধন

ফরহাদ খান, নড়াইল নড়াইল সদর উপজেলার দত্তপাড়া বিল এলাকায় নির্মাণাধীন রেললাইনে আল্ডারপাস নির্মাণের দাবিতে এলাকাবাসী মানববন্ধন করেছেন। সোমবার (২৩ নভেম্বর) সকাল ৯টার দিকে দত্তপাড়া এলাকায় শত শত নারী-পুরুষ ও শিশু-কিশোররা ঘণ্টাব্যাপী মানববন্ধন করেন। এ বক্তব্য রাখেন-দত্তপাড়া গ্রামের আব্দুল হান্নান, ইমদাদুল হক, ইকবাল শেখ, রুবেল শেখ, আয়শা বেগম, শেখ ফরিদসহ অনেকে। বক্তারা বলেন, নড়াইলের দত্তপাড়া এলাকায় বিস্তারিত পড়ুন..

জাতির জনক বেঁচে থাকলে অনেক আগেই উন্নত দেশে পরিণত হতো বাংলাদেশ

জাতীয় সংসদে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কর্মময় ও বর্ণাঢ্য জীবনের ওপর আলোচনার জন্য সাধারণ প্রস্তাব উত্থাপন করেছেন গোপালগঞ্জ-৩ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য (সংসদ নেতা ও প্রধানমন্ত্রী) শেখ হাসিনা। এ সময় তিনি বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শে দেশ এগিয়ে যাচ্ছে। তিনি বেঁচে থাকলে অনেক আগেই উন্নত দেশে পরিণত হতো বাংলাদেশ। আজ সোমবার সন্ধ্যায় স্পিকার ড. বিস্তারিত পড়ুন..

ঘোড়াঘাটে জেল হত্যা দিবস উপলক্ষে পৌর আওয়ামীলীগ কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত

মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধিঃ আজ ৩ নভেম্বর জেলহত্যা দিবস। জাতি আজ মুক্তিযুদ্ধের অন্যতম বীর সেনানী ও চার জাতীয় নেতাকে যথাযথ শ্রদ্ধা প্রদর্শনের মাধ্যমে দেশের ইতিহাসের অন্যতম বর্বরোচিত এই কালো অধ্যায়টিকে স্মরণ করছে। আওয়ামী লীগসহ বিভিন্ন দল ও সংগঠনের উদ্যোগে স্বাস্থ্যবিধি মেনে সারা দেশের ন্যায় ঘোড়াঘাট পৌর আওয়ামীলীগ কার্যালয়ে পালন করা হয় শোকাবহ এই দিনটি। বিস্তারিত পড়ুন..

মাদকের ভয়াবহ ছোবল থেকে যুব সমাজকে রক্ষা করতে হবে-ডেপুটি স্পিকার

মাদকের ভয়াবহ ছোবল থেকে যুব সমাজকে রক্ষা করতে হবে-ডেপুটি স্পিকার

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি:- জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাড. ফজলে রাব্বী মিয়া বলেছেন, ‘যুবকরা আমাদের জাতির ভবিষ্যৎ, তারাই আমাদের ভবিষ্যৎ কর্ণধার। তাদেরকে মাদকের ভযাবহ ছোবল থেকে রক্ষা করতে হবে, নতুবা জাতি মুখ থুবড়ে পড়বে’। তিনি ২ নভেম্বর সোমবার বিকেলে গাইবান্ধা শহরের প্রফেসর কলোনিতে ইউএসএস মাদকাসক্তি নিরাময় ও পুনর্বাসন কেন্দ্র এর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান বিস্তারিত পড়ুন..

বান্দরবান শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে ১০লাখ টাকার প্রতারণা মামলা

বান্দরবান শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে ১০লাখ টাকার প্রতারণা মামলা

পার্বত্যাঞ্চল প্রতিনিধি: বান্দরবানে শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে ১০লাখ টাকার প্রতারণা মামলা হয়েছে। রবিবার(০২অক্টোবর) বান্দরবান চীফ জুডিশিয়াল মেজিস্ট্রেড আদালতে মামলাটি করেছেন, সমসজ সেবা কার্যালয়ের ট্রেড প্রশিক্ষক মেহেরুন নেছা। বান্দরবানে বহু অভিযুগে অভিযুক্ত উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর সহকারী পরিচালকের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনেছেন ওই নারী। বাদীর অভিযোগ আমলে নিয়ে আদালতের বিচারক মুজাহিদুর রহমান তদন্তের ভার দিয়েছেন কক্সবাজার পুলিশ ব্যুরো বিস্তারিত পড়ুন..

ঘোড়াঘাটে কাদিম নগর কমিউনিটি ক্লিনিকের নতুন ভবন উদ্ভোধন

ঘোড়াঘাটে কাদিম নগর কমিউনিটি ক্লিনিকের নতুন ভবন উদ্ভোধন

মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধিঃ মানুষের দোড়গড়ায় সেবা পৌছে দেওয়ার জন্য স্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তরের বরাদ্দকৃত নতুন ভবনের উদ্ভোধন করা হয়েছে। ৩১ অক্টোবর (শনিবার) বেলা ১১:৩০ মিনিটে দিনাজপুর ঘোড়াঘাট পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাদিমনগরে এই নতুন ভবনের উদ্ভোধন করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ নূর নেওয়াজ আহম্মেদ। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল বিস্তারিত পড়ুন..

ফুলবাড়ীতে ধান ক্ষেতের ব্লাষ্টার রোগ ও পোকাদমনে উপজেলা কৃষি কর্মকর্তার উঠান বৈঠক

ফুলবাড়ীতে ধান ক্ষেতের ব্লাষ্টার রোগ ও পোকাদমনে উপজেলা কৃষি কর্মকর্তার উঠান বৈঠক

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে আমন ক্ষেতের ব্লাষ্টার রোগ ও পোকা দমনে করনীয় বিষয়ে কৃষকদের সাথে উঠান বৈঠক করেছেন উপজেলা কৃষি কর্মকর্তা মোছাঃ রুম্মান আক্তার। রোববার বেলা ১২ টায় পৌর এলাকার বারকোনা গ্রামে এই উঠান বৈঠক করেন। উঠান বৈঠকে আমন ক্ষেতে ব্লাষ্টার রোগ ও পোকা দমনে করনীয় বিষয়ে বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা রুম্মান আক্তার, বিস্তারিত পড়ুন..

প্রকাশিত সংবাদ সম্মেলনের প্রতিবাদ

প্রকাশিত সংবাদ সম্মেলনের প্রতিবাদ জানিয়েছেন খানসামা উপজেলার বিএনপির দু’জন যুগ্ন আহ্বায়ক

চৌধুরী নুপুর নাহার তাজ দিনাজপুর জেলা প্রতিনিধি “গত ৩১ শে অক্টোবর ২০২০ ইং তারিখে খানসামা উপজেলা প্রেসক্লাবে খানসামা উপজেলা বিএনপি আহ্বায়কের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। উক্ত সংবাদ সম্মেলনে খানসামা উপজেলা বিএনপির আহ্বায়ক আমিনুল হক চৌধুরী বলেন, “গত ৬ই অক্টোবর ও ৭ই অক্টোবর ইং তারিখে গঠনতন্ত্র অনুযায়ী ৬টি ইউনিয়নের আহ্বায়ক কমিটি প্রকাশ করি।” তার সাথে তিনি বিস্তারিত পড়ুন..

ফুলবাড়ীতে জাতীয় যুব উন্নয়ন দিবস উদ্যাপন

ফুলবাড়ীতে জাতীয় যুব উন্নয়ন দিবস উদ্যাপন

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: নানা কর্মসুচির মধ্যদিয়ে দিনাজপুরের ফুলবাড়ীতে জাতীয় যুব দিবস উদ্যাপন করা হয়েছে।দিবসটি উপলক্ষে রোববার সকাল ১০টায় উপজেলা প্রশাসন ও উপজেলা যুব উন্নয়ন কার্যালয়ের যৌথ আয়োজনে উপজেলা সভা কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা রিয়াজ উদ্দিন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন,উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী,উপজেলা সমাজ সেবা অফিসার আখতারুজ্জামান,উপজেলা সহকারী যুব বিস্তারিত পড়ুন..

পলাশবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস পালিত

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি:- পলাশবাড়ী উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে রবিবার গাইবান্ধার পলাশবাড়ীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস পালিত হয়েছে। কর্মসূচীর মাঝে ছিল আলোচনা সভা ও প্রশিক্ষিত যুবকদের মাঝে ঋণ বিতরণ। প্রথম পর্বের আলোচনা সভায় সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) মেরিনা আফরোজ। প্রশিক্ষিত যুবদের বিস্তারিত পড়ুন..

© All rights reserved © 2020 blog.bddorpon24.com

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি