বুধবার, ১২ মে ২০২১, ০৮:০৩ অপরাহ্ন

সর্বশেষ
যৌতুকের দাবিতে মধ্যযুগীয় কায়দায় গৃহবধুর চোখ উৎপাটনের চেষ্টা,থানায় অভিযোগ গোবিন্দগঞ্জে সড়ক দুঘটনায় মটরসাইকেল আরোহীর মৃত্যু মাটিরাঙ্গায় পাহাড় কাটার দায়ে ৫০হাজার টাকা জরিমানা ধামইরহাট পৌরসভার নির্বাচনে আবারও নৌকার মাঝি মেয়র আমিনুর রহমান পেলেন দলীয় মনোনয়ন বন বিভাগের অভিযানে ৪০ অবৈধ স্থাপনা উচ্ছেদ, ২ একর জমি উদ্ধার নওগাঁর ধামইরহাটে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদ্বোধন জামাই-শ্বশুরের ওপর হামলার ঘটনায় দোষীদের গ্রেফতার দাবিতে মানববন্ধন নড়াইলের জেলার দত্তপাড়া এলাকায় রেললাইনে আল্ডারপাস নির্মাণের দাবিতে মানববন্ধন কালিয়ায় শ্রমিক লীগের প্রয়াত সভাপতির মৃত্যুতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বাড়ীতে মাদকদ্রব্য রাখার দায়ে স্বামীসহ অভিনেত্রী গ্রেপ্তার
ধামইরহাটে মুজিববর্ষ উপলক্ষে ব্যাডমিন্টন প্রতিযোগিতার উদ্বোধন

ধামইরহাটে মুজিববর্ষ উপলক্ষে ব্যাডমিন্টন প্রতিযোগিতার উদ্বোধন

আবুমুছা স্বপন (নওগাঁ) প্রতিনিধি নওগাঁর ধামইরহাটে মুজিববর্ষ উপলক্ষে ব্যাডমিন্টন প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। ২ নভেম্বর রাত সাড়ে ৮ টায় আমাইতাড়া বাজার পৌর ব্যাডমিন্ডন কমিটির উদ্যোগে আমাইতাড়া মোড়ে ব্যাডমিন্টন প্রতিযোগিতার উদ্বোধন করেন ধামইরহাট পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর মো. মুক্তাদিরুল হক মুক্তা। নিড এগ্রো ইন্ডাষ্ট্রি লিমিটেড এর সার্বিক সহযোগিতায় এবং উপজেলা ক্রীড়া সংস্থার সম্পাদক ও বিস্তারিত পড়ুন..

মুশফিকের বিদায়ের সঙ্গে সঙ্গেই জয় নিশ্চিত হয়ে যায় তামিমদের

মুশফিকের বিদায়ের সঙ্গে সঙ্গেই জয় নিশ্চিত হয়ে যায় তামিমদের

বিসিবি প্রেসিডেন্টস কাপের তৃতীয় ম্যাচে নিজ দলের ব্যাটসম্যানদের আরেকটি ব্যর্থতার দিনে ঝলমল করলেন মেহেদী হাসান। ৯ বাউন্ডারি ও ৩ ছক্কায় এই তরুণের ৫৭ বলে ৮২ রানের ঝোড়ো ইনিংসে বিসিবি প্রেসিডেন্টস কাপও প্রথমবারের মতো দেখল ২০০ পার করা ইনিংস। এতে ভর দিয়েই দেড় শর কমে অলআউট হওয়ার শঙ্কায় থাকা বিপক্ষে তামিম ইকবাল একাদশ ৯ উইকেট হারিয়ে বিস্তারিত পড়ুন..

টানটান ম্যাচে শেষ হাসি হাসল কলকাতা নাইট রাইডার্স

টানটান ম্যাচে শেষ হাসি হাসল কলকাতা নাইট রাইডার্স

রুদ্ধশ্বাস ম্যাচ। আর সেই টানটান ম্যাচে শেষ হাসি হাসল কলকাতা নাইট রাইডার্স। কিংস ইলেভেন পাঞ্জাবকে ২ রানে হারিয়ে টানা দু’ম্যাচে জয় পেল কেকেআর। প্রথমে ব্যাটিং করে কেকেআর নির্ধারিত ২০ ওভারে ১৬৪ তুলেছিল। কিংসরা জবাবে ১৬২-র বেশি তুলতে পারেনি। কেকেআরের টার্গেট তাড়া করতে নেমে দুরন্ত সূচনা করে দেন দুই কিংস ওপেনার লোকেশ রাহুল (৫৮ বলে ৭৪) বিস্তারিত পড়ুন..

মেসি মন খারাপ করেছে- কোম্যান

মেসি মন খারাপ করেছে- কোম্যান

কাতালান জায়ান্ট বার্সেলোনায় এখন হযবরল অবস্থা চলছে। কয়দিন আগে লিওনেল মেসি ক্লাব ছাড়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। সভাপতি বার্তামেউয়ের প্যাঁচে পড়ে তিনি এক মৌসুম থেকে গেছেন। এবার তার প্রিয়বন্ধু লুইস সুয়ারেসকে ক্লাব ছাড়তে এক প্রকার বাধ্য করেছেন বার্তামেউ। এ বিষয়ে প্রচণ্ড ক্ষুব্ধ হয়ে মেসি ক্লাবের বিরুদ্ধে সরাসরি সোশ্যাল সাইটে পোস্ট করেছেন। বার্সার নতুন কোচ রোনাল্ড কোম্যান বুঝতে বিস্তারিত পড়ুন..

কোয়ার্টার ফাইনাল থেকে ছিটকে গেলেন ৯ বারের চ্যাম্পিয়ন রাফায়েল নাদাল

কোয়ার্টার ফাইনাল থেকে ছিটকে গেলেন ৯ বারের চ্যাম্পিয়ন রাফায়েল নাদাল

ইতালিয়ান ওপেনের কোয়ার্টার ফাইনাল থেকেই ছিটকে গেলেন প্রতিযোগিতাটির ৯ বারের চ্যাম্পিয়ন টেনিস তারকা রাফায়েল নাদাল। আর্জেন্টিনার দিয়েগো শোয়ার্তজম্যানের কাছে খুব বাজে হেরে কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিতে হলো তাকে। শনিবার রাতে রোমে শোয়ার্তজম্যানের কাছে ৬-২, ৭-৫ গেমে হারেন ১৯টি গ্র্যান্ড স্ল্যাম জয়ী খেলোয়াড় নাদাল। ক্যারিয়ারে এই প্রথম নাদাল হার মানলেন আমেরিকান ডিয়েগো শোয়ার্টজমানের কাছে। নাদাল বিস্তারিত পড়ুন..

শ্রীলংকার শর্ত শিথিল,সফর হচ্ছে বাংলাদেশের

শ্রীলংকার শর্ত শিথিল,সফর হচ্ছে বাংলাদেশের

বাংলাদেশের আসন্ন শ্রীলংকা সফরকে ঘিরে অনিশ্চয়তা কেটে যাওয়ার আভাস পাওয়া গেছে। কোয়ারেন্টিন প্রশ্নে তাদের আগের অবস্থান থেকে সরে এসেছে শ্রীলংকা ক্রিকেট (এসএলসি)। এর আগে এসএলসি জানিয়েছিল, সফরের শুরুতে ১৪ দিন কোয়ারেন্টিনে থাকতে হবে সফরকারী দলকে। এতে কোনো ছাড় দেয়া হবে না। আর বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সাতদিন কোয়ারেন্টিনের পক্ষে ছিল। ক্রিকেটবিষয়ক ওয়েবসাইট ক্রিকবাজ জানিয়েছে, এসএলসি বিস্তারিত পড়ুন..

মুশফিক নিজের জার্সি, ব্যাট, গ্লাভস উপহার দিলেন ইয়ামিনকে

মুশফিক নিজের জার্সি, ব্যাট, গ্লাভস উপহার দিলেন ইয়ামিনকে

পল্টনের মা ও ছেলের ক্রিকেট খেলার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছিল শুক্রবার। এটা দৃষ্টি এড়ায়নি জাতীয় দলের উইকেটরক্ষক-ব্যাটসম্যান মুশফিকুর রহিমের। সেই সুবাদে বুধবার দুপুরে বনানী মাঠে মা-ছেলেকে আমন্ত্রণ জানান টাইগার তারকা মুশফিক।  এগার বছর বয়সী মাদ্রাসা ছাত্র শেখ ইয়ামিন সিনানকে উপহার হিসেবে মুশফিক দেন নিজের ব্যাটিং গ্লাভস, বাংলাদেশ দলের রঙিন জার্সি ও অটোগ্রাফযুক্ত স্মারক বিস্তারিত পড়ুন..

ইংল্যান্ড-অস্ট্রেলিয়া কাল অঘোষিত ফাইনালে মুখোমুখি

ইংল্যান্ড-অস্ট্রেলিয়া কাল অঘোষিত ফাইনালে মুখোমুখি

প্রথম ওয়ানডে অস্ট্রেলিয়া, দ্বিতীয়টিতে ইংল্যান্ড জয় পাওয়ায় দুই দলের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজে এখন ১-১-এ সমতা। ফলে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেটি রূপ নিয়ে অঘোষিত ফাইনালে। এ ম্যাচের বিজয়ী দল সিরিজ জয়ের স্বাদ নেবে। দুই দলেরই লক্ষ্য সিরিজ জয়। ম্যানচেস্টারে বিশ্বকাপ সুপার লিগের অংশ এই সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায়। এখন পর্যন্ত বিস্তারিত পড়ুন..

© All rights reserved © 2020 blog.bddorpon24.com

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি