বুধবার, ১২ মে ২০২১, ০৮:৪১ অপরাহ্ন

সর্বশেষ
যৌতুকের দাবিতে মধ্যযুগীয় কায়দায় গৃহবধুর চোখ উৎপাটনের চেষ্টা,থানায় অভিযোগ গোবিন্দগঞ্জে সড়ক দুঘটনায় মটরসাইকেল আরোহীর মৃত্যু মাটিরাঙ্গায় পাহাড় কাটার দায়ে ৫০হাজার টাকা জরিমানা ধামইরহাট পৌরসভার নির্বাচনে আবারও নৌকার মাঝি মেয়র আমিনুর রহমান পেলেন দলীয় মনোনয়ন বন বিভাগের অভিযানে ৪০ অবৈধ স্থাপনা উচ্ছেদ, ২ একর জমি উদ্ধার নওগাঁর ধামইরহাটে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদ্বোধন জামাই-শ্বশুরের ওপর হামলার ঘটনায় দোষীদের গ্রেফতার দাবিতে মানববন্ধন নড়াইলের জেলার দত্তপাড়া এলাকায় রেললাইনে আল্ডারপাস নির্মাণের দাবিতে মানববন্ধন কালিয়ায় শ্রমিক লীগের প্রয়াত সভাপতির মৃত্যুতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বাড়ীতে মাদকদ্রব্য রাখার দায়ে স্বামীসহ অভিনেত্রী গ্রেপ্তার
প্রয়াত সভাপতির মৃত্যুতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

কালিয়ায় শ্রমিক লীগের প্রয়াত সভাপতির মৃত্যুতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ফরহাদ খান, নড়াইল জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর মৃত্যুতে নড়াইলের কালিয়া পৌর শ্রমিক লীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে কালিয়া বাসস্ট্যান্ড জামে মসজিদ চত্বরে এসব অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগ কালিয়া পৌর শাখার সভাপতি মিজানুর রহমান ফকির, সাধারণ বিস্তারিত পড়ুন..

পবা উপজেলা চেয়ারম্যান মুনসুরের ইন্তেকাল

করোনায় পবা উপজেলা চেয়ারম্যান মুনসুরের ইন্তেকাল

রাজশাহী প্রতিনিধি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজশাহীর পবা উপজেলা পরিষদের চেয়ারম্যান মুনসুর রহমান মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ রবিবার বেলা পৌনে চারটার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। পারিবারিক সূত্র জানায়, কয়েকদিন আগে মাথা ব্যাথা নিয়ে রাজশাহী নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন উপজেলা চেয়ারম্যান মুনসুর রহমান। এরপর গত বিস্তারিত পড়ুন..

সাংবাদিক জাকিরের পাশে দাঁড়ালেন দিনাজপুরের পুলিশ সুপার

সাংবাদিক জাকিরের পাশে দাঁড়ালেন দিনাজপুরের পুলিশ সুপার

বিরল রোগে আক্রান্ত সাংবাদিক জাকিরুল ইসলাম জাকিরের পাশে দাঁড়ালেন দিনাজপুরের পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন। এ সময় পুলিশ সুপার তাঁর হাতে উপহার সামগ্রী, ফলমূল ও তাঁর চিকিৎসার জন্য নগদ ৫০ হাজার টাকা তুলে দেন। আজ বুধবার সন্ধ্যা ৬টায় বিরামপুরের ইসলামপাড়ার বাড়িতে উপস্থিত হয়ে তিনি শুভেচ্ছা বিনিময় করেন। সাংবাদিক জাকির জাতীয় দৈনিক সকালের সময় এর বিরামপুর বিস্তারিত পড়ুন..

সমুদ্রের চোরাবালিতে আটকে কলেজ ছাত্রের মৃত্যু

মোঃ আমানুল্লাহ ফকির, মাদারীপুর জেলা প্রতিনিধিঃ সমুদ্র সৈকতের চোরা বালুতে আটকে এবং পানির ঢেউয়ের আঘাতে গুরুতর আহত হয়ে মাদারীপুরের কালকিনি উপজেলার মোঃ নাহিদ মুন্সি(২১) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। নিহত নাহিদ মুন্সি কালকিনি উপজেলার সাহেবরামপুর এলাকার দক্ষিণ সাহেবরামপুর গ্রামের মোঃ বাদল মুন্সির ছোট ছেলে। নিহত নাহিদ কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজের অর্নাসের দ্বিতীয় বর্ষের বিস্তারিত পড়ুন..

সাবেক প্রতিমন্ত্রী মোশাররফ হোসেন চলে গেলেন না ফেরার দেশে

সাবেক প্রতিমন্ত্রী মোশাররফ হোসেন চলে গেলেন না ফেরার দেশে

বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা, সাবেক জ্বালানী প্রতিমন্ত্রী ও ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির সাবেক সভাপতি একেএম মোশাররফ হোসেন (এফসিএ) আর নেই। ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন। রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার রাত সাড়ে আটটায় তিনি ইন্তেকাল করেন।  মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৩ বছর। দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি। দীর্ঘদিন ধরে তিনি নানা অসুস্থতায় ভুগছিলেন। বিস্তারিত পড়ুন..

পৃথিবীতে যখন আরবি ভাষার আধিপত্য ছিল

পৃথিবীতে যখন আরবি ভাষার আধিপত্য ছিল

তাজুল ইসলাম- মুসলিম সভ্যতা যখন তার স্বর্ণযুগের শীর্ষে, তখন বিজ্ঞান, কবিতা, সাহিত্য, রাজ্যচালনা ও শিল্পের ভাষা হিসেবে বেছে নেওয়া হয়েছিল আরবি ভাষাকেই। এ কারণেই বেশির ভাগ গ্রিক, রোমান এবং বিজ্ঞান, দর্শন ও সাহিত্যের অন্য প্রাচীন গ্রন্থকে আরবিতে অনুবাদ করার একটি বৃহত্তর কর্মযজ্ঞ শুরু হয়েছিল। এর ফলে সমসাময়িক বিশ্বে আরবি ভাষার গ্রহণযোগ্যতা তৈরি হয়েছিল। অষ্টম শতাব্দীর বিস্তারিত পড়ুন..

সারাকে নিয়ে বিদেশ ভ্রমণেও গিয়েছিলেন প্রয়াত অভিনেতা

সারাকে নিয়ে বিদেশ ভ্রমণেও গিয়েছিলেন প্রয়াত অভিনেতা

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে নেমে খুলে যায় বলিউডের প্যান্ডোরার বাক্স। সেখান থেকে বেরিয়ে আসতে থাকে নানা অন্ধকার মোড়। তার মধ্যে অন্যতম এই জগতের সঙ্গে মাদক-যোগ প্রসঙ্গ। একের পর এক এ-লিস্টার তারকার নাম জড়িয়ে যায় মাদক চক্রের সঙ্গে। ইতোমধ্যে এনসিবি-র দফতরে প্রথম দফার জিজ্ঞাসাবাদের জন্যে ডেকে পাঠানো হয়েছে দীপিকা পাডুকোন, সারা আলি খান , শ্রদ্ধা বিস্তারিত পড়ুন..

২০১৯ সালের সেপ্টেম্বর মাসে বিয়ে করেছেন শার্লিন ফারজানা

২০১৯ সালের সেপ্টেম্বর মাসে বিয়ে করেছেন শার্লিন ফারজানা

মডেল ও অভিনেত্রী শার্লিন ফারজানা এবার দাম্পত্য জীবনে প্রবেশ করেছেন। পাত্র বিশিষ্ট ব্যবসায়ী, প্রকৌশলী ও আইটি বিশেষজ্ঞ এহসানুল হক।  ২০১৯ সালের সেপ্টেম্বর মাসে এহসানুল হকের সঙ্গে তাদের বাগদান হয়েছিল। এরপর ওই বছরের ২৩ নভেম্বর এক ঘরোয়া আয়োজনে গুলশানের এক অভিজাত রেস্তোরাঁয় বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। শার্লিন ফারজানা অভিনীত ‘উনপঞ্চাশ বাতাস’ সিনেমাটি মুক্তি পাওয়ার কথা থাকায় বিয়েতে বড় আয়োজন বিস্তারিত পড়ুন..

৩য় বার বিয়ের পিড়িতে শমী কায়সার

৩য় বার বিয়ের পিড়িতে শমী কায়সার

মঞ্চ ও টেলিভিশনের একসময়ের জনপ্রিয় অভিনয়শিল্পী শমী কায়সার আবারও বিয়ে করেছেন। বরের নাম রেজা আমিন। রেজা পেশায় একজন ব্যবসায়ী।  পরিণয়ের আগে উভয়েই ভালো বন্ধু ছিলেন। সেই বন্ধুত্ব থেকেই একে অপরের প্রতি ভালো লাগা এবং প্রণয় থেকে পরিণয়। বিয়েতে  দুই পক্ষের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন বলে শমী কায়সারের ঘনিষ্ট  এক মিডিয়াকর্মী নিশ্চিত করেছেন।  শমী কায়সারের তৃতীয় বিস্তারিত পড়ুন..

নাঈম ও শাবনাজ দম্পতির বিয়ের ২৬ বছর পূর্ণ হলো

নাঈম ও শাবনাজ দম্পতির বিয়ের ২৬ বছর পূর্ণ হলো

একে অপরকে ভালোবাসা, প্রেম, পরে বিয়ে করে সুখে সংসার করছেন নব্বইয়ে দশকের সেরা জুটি শাবনাজ-নাঈম। টানা অভিনয় করতে গিয়ে সম্পর্ক গড়ে ওঠে তাঁদের মধ্যে। অল্প সময়ের মধ্যেই তাঁরা বিবাহবন্ধনে আবদ্ধ হন। বিয়ের পর দুজনই অভিনয়ের জগৎ থেকে সরে দাঁড়ান। আজ ৫ অক্টোবর নাঈম ও শাবনাজ দম্পতির বিয়ের ২৬ বছর পূর্ণ হলো। ১৯৯৪ সালের এই দিনে তাঁরা বিবাহবন্ধনে আবদ্ধ বিস্তারিত পড়ুন..

© All rights reserved © 2020 blog.bddorpon24.com

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি