মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৪:৫৮ অপরাহ্ন

সর্বশেষ
মাটিরাঙ্গায় পাহাড় কাটার দায়ে ৫০হাজার টাকা জরিমানা ধামইরহাট পৌরসভার নির্বাচনে আবারও নৌকার মাঝি মেয়র আমিনুর রহমান পেলেন দলীয় মনোনয়ন বন বিভাগের অভিযানে ৪০ অবৈধ স্থাপনা উচ্ছেদ, ২ একর জমি উদ্ধার নওগাঁর ধামইরহাটে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদ্বোধন জামাই-শ্বশুরের ওপর হামলার ঘটনায় দোষীদের গ্রেফতার দাবিতে মানববন্ধন নড়াইলের জেলার দত্তপাড়া এলাকায় রেললাইনে আল্ডারপাস নির্মাণের দাবিতে মানববন্ধন কালিয়ায় শ্রমিক লীগের প্রয়াত সভাপতির মৃত্যুতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বাড়ীতে মাদকদ্রব্য রাখার দায়ে স্বামীসহ অভিনেত্রী গ্রেপ্তার বিয়ে করার মতো কাউকে পাইনি; তাই আমি বিয়ে করিনি ফুলবাড়ীতে তারেক রহমানের ৫৬তম জন্মদিন পালন
মুশফিকের বিদায়ের সঙ্গে সঙ্গেই জয় নিশ্চিত হয়ে যায় তামিমদের

মুশফিকের বিদায়ের সঙ্গে সঙ্গেই জয় নিশ্চিত হয়ে যায় তামিমদের

মুশফিকের বিদায়ের সঙ্গে সঙ্গেই জয় নিশ্চিত হয়ে যায় তামিমদের
মুশফিকের বিদায়ের সঙ্গে সঙ্গেই জয় নিশ্চিত হয়ে যায় তামিমদের

বিসিবি প্রেসিডেন্টস কাপের তৃতীয় ম্যাচে নিজ দলের ব্যাটসম্যানদের আরেকটি ব্যর্থতার দিনে ঝলমল করলেন মেহেদী হাসান। ৯ বাউন্ডারি ও ৩ ছক্কায় এই তরুণের ৫৭ বলে ৮২ রানের ঝোড়ো ইনিংসে বিসিবি প্রেসিডেন্টস কাপও প্রথমবারের মতো দেখল ২০০ পার করা ইনিংস। এতে ভর দিয়েই দেড় শর কমে অলআউট হওয়ার শঙ্কায় থাকা বিপক্ষে তামিম ইকবাল একাদশ ৯ উইকেট হারিয়ে তুলল ২২১ রান।

এই রান তাড়ায় নাজমুল হোসেন শান্ত একাদশও এক চাকা নির্ভর। সেই চাকার নাম মুশফিকুর রহিম। ১০৩ বলে করলেন আসরের প্রথম সেঞ্চুরি। তবে তাঁর ১০৩ রানের ইনিংসেও শেষরক্ষা হয়নি নাজমুলের দলের। মুশফিকের বিদায়ের সঙ্গে সঙ্গেই জয় নিশ্চিত হয়ে যায় তামিমদের। ২৬ বল বাকি থাকতে ৪২ রানে জেতে নিজেদের আগের ম্যাচে মাত্র ১০৩ রানে গুটিয়ে যাওয়া দলটি।

এই ম্যাচেও অবস্থা ছিল বেগতিক। ১২৫ রানে ৮ উইকেট হারিয়ে ফেলার পর ৪৪ বলে ফিফটি করা ৯ নম্বর ব্যাটসম্যান মেহেদী তাইজুল ইসলামকে (৪৩ বলে ২০*) নিয়ে নবম উইকেটে ৯৫ রান যোগ করে কিছুটা হলেও আসরের মান রক্ষা করেন। এই আসরে বৃষ্টিতে কয়েক ঘণ্টা খেলা বন্ধ থাকা যেমন নিয়মিত, তেমনি ব্যাটসম্যানদের ব্যর্থতাও অব্যাহত। টানা তৃতীয় ম্যাচেও বৃষ্টির বাধা।

এর আগে-পরে দুঃসহ ব্যাটিংয়ের মধ্যে একটু স্বস্তির হাওয়া বইয়ে দিয়েছেন শুধু মেহেদী আর মুশফিকই। সেঞ্চুরি বিফলে গেলেও নাজমুল একাদশের জয়ের আশা তাঁর ব্যাটেই টিকে থেকেছে। মোহাম্মদ সাইফ উদ্দিনকে টানা দুই বলে বাউন্ডারি হাঁকিয়ে সেঞ্চুরিতে পৌঁছানো মুশফিক ম্যাচের সেরা বোলার মুস্তাফিজুর রহমানকে স্কুপ করতে গিয়ে ক্যাচ দিতেই জয়ের আশা শেষ।

দুর্দান্ত প্রথম স্পেলে প্রতিপক্ষকে কাঁপিয়ে দেওয়া মুস্তাফিজ ৮ ওভার বোলিং করে মাত্র ১৫ রান খরচায় নিয়েছেন ৩ উইকেট। যদিও তামিম একাদশের সফলতম আরেক বাঁহাতি পেসার শরীফুল ইসলাম (৪/৩৭)। নাজমুল একাদশের অবস্থাও তা-ই। সফলতম বোলার পেসার আল-আমিন হোসেন (৩/৪৩) হলেও সেরা অফস্পিনার নাঈম হাসান ৪টি মেডেনসহ ২ উইকেট নিয়েছেন ২৮ রান খরচায়।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020 blog.bddorpon24.com

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি