বুধবার, ১২ মে ২০২১, ০৯:০৮ অপরাহ্ন

সর্বশেষ
যৌতুকের দাবিতে মধ্যযুগীয় কায়দায় গৃহবধুর চোখ উৎপাটনের চেষ্টা,থানায় অভিযোগ গোবিন্দগঞ্জে সড়ক দুঘটনায় মটরসাইকেল আরোহীর মৃত্যু মাটিরাঙ্গায় পাহাড় কাটার দায়ে ৫০হাজার টাকা জরিমানা ধামইরহাট পৌরসভার নির্বাচনে আবারও নৌকার মাঝি মেয়র আমিনুর রহমান পেলেন দলীয় মনোনয়ন বন বিভাগের অভিযানে ৪০ অবৈধ স্থাপনা উচ্ছেদ, ২ একর জমি উদ্ধার নওগাঁর ধামইরহাটে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদ্বোধন জামাই-শ্বশুরের ওপর হামলার ঘটনায় দোষীদের গ্রেফতার দাবিতে মানববন্ধন নড়াইলের জেলার দত্তপাড়া এলাকায় রেললাইনে আল্ডারপাস নির্মাণের দাবিতে মানববন্ধন কালিয়ায় শ্রমিক লীগের প্রয়াত সভাপতির মৃত্যুতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বাড়ীতে মাদকদ্রব্য রাখার দায়ে স্বামীসহ অভিনেত্রী গ্রেপ্তার
ঘোড়াঘাট থানার ওসির তৎপড়তায় অনাকাঙ্ক্ষিত ঘটনার হাত হতে রক্ষা পেল এক কিশোরী

ঘোড়াঘাট থানার ওসির তৎপড়তায় অনাকাঙ্ক্ষিত ঘটনার হাত হতে রক্ষা পেল এক কিশোরী

মনোয়ার বাবু(ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধিঃ

দিনাজপুর ঘোড়াঘাট থানা অফিসার ইনচার্জ আজিম উদ্দীনের সহায়তায় অনাকাঙ্ক্ষিত ঘটনার হাত থেকে রক্ষা পেল এক কিশোরী।

জানাযায়, রংপুর পীরগন্জ খালাশপীর বাঁশপুকুরিয়ার আব্দুল মান্নানের মেয়ে মাহামুদা আক্তার(১৮)। গত তিন দিন আগে অর্থাৎ পহেলা নভেম্বর কাউকে না জানিয়ে রাগ করে বাসা থেকে বের হয়ে, ঘোড়াঘাট থানার নুনদহের ঘাট নামক স্থানে রাত আনুমানিক ৮:৩০ ঘটিকায় আসে এবং সেখানে কতিপয় ছেলে মেয়েটিকে ফুসলিয়ে নারায়নপুর নামক স্থানে নিয়ে যাচ্ছে। এমন প্রাপ্ত তথ্যের উপর ভিত্তি করে থানা অফিসার ইনচার্জ আজিম উদ্দিন এসআই জিয়াউর রহমান এএসআই আসমা বেগম সহ সঙ্গীয় ফোর্স নিয়ে কিশোরীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।মেয়েটিকে তার ঠিকানা জিজ্ঞাসা করলে, সে এলোমেলো তথ্য দিতে থাকে।সে সময় মেয়েটিকে কিছুটা মানসিক ভারসাম্যহীন বলে মনে হচ্ছিলো। অনেক জিজ্ঞাসা করার পর তার বাড়ি পীরগন্জ বলে ধারনা করে, সেখানে বিভিন্ন জায়গায় খবর দিলে মেয়েটির সঠিক ঠিকানা বেরিয়ে আসে। পরে মেয়েটির পরিবারকে খবর দিলে, মা রোজিনা বেগম ২ রা নভেম্বর রাত ৯:০০ টায় থানায় এসে মেয়েকে নিজ জিম্মায় নেন।

মা রোজিনা বেগম ওসি আজিম উদ্দিন কে ধন্যবাদ জানিয়ে তার প্রতিক্রিয়ায় জানান,অনেক খোঁজাখুঁজির পরও মেয়েকে যখন পাওয়া যাচ্ছিল না তখন একজন বলে থানায় খবর দিতে এবং সেই সঙ্গে জৈনিক ব্যক্তি এও বলে যে, থানায় কিছু টাকা দিলে পুলিশ দ্রুত কাজ করবে। টাকার কথা শুনে মা রোজিনা মেয়েকে খোজা বাদ দেন এবং পরে যখন জানতে পারেন তার মেয়ে ঘোড়াঘাট থানা পুলিশ কর্তৃক উদ্ধার হয়েছে এবং ওসি সাহেব নিজে তাদের সাথে যোগাযোগ করেন। সেই সাথে তাকে অটো ভাড়া এবং রাতে খাবারের জন্য ওসি সাহেব নিজে নগদ অর্থ সহযোগীতা করেন বলেও জানান।

ঘোড়াঘাট থানা অফিসার ইনচার্জ আজিম উদ্দিন জানান, মেয়েটিকে উদ্ধার করার পর অনেক জায়গায় বিভিন্ন ভাবে তথ্য সংগ্রহ করে সঠিক ঠিকানার খোজ পাবার পর তার অভিভাবক কে খবর দিলে, তার মা এসে মেয়েকে নিজ জিম্মায় নিয়ে যান।সেই সাথে তিনি আরও বলেন আপনার আসে পাশে কোন অসংগতি দেখলে থানায় খবরে দিন, প্রয়োজনে ৯৯৯ ফোন করুন।আমরা বাংলাদেশ পুলিশ আপনাদের সেবায় নিয়োজিত।টাউট, বাটপার ও প্রতারকের পাল্লায় পড়বেন না । নিচে সচেতন হোন,অন্যকে সচেতন করুন।থানায় পুলিশী সেবা পেতে কোন টাকা পয়সা লাগেনা বলেও তিনি সকলকে নিশ্চিত করেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020 blog.bddorpon24.com

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি