বুধবার, ১২ মে ২০২১, ০৯:০২ অপরাহ্ন

সর্বশেষ
যৌতুকের দাবিতে মধ্যযুগীয় কায়দায় গৃহবধুর চোখ উৎপাটনের চেষ্টা,থানায় অভিযোগ গোবিন্দগঞ্জে সড়ক দুঘটনায় মটরসাইকেল আরোহীর মৃত্যু মাটিরাঙ্গায় পাহাড় কাটার দায়ে ৫০হাজার টাকা জরিমানা ধামইরহাট পৌরসভার নির্বাচনে আবারও নৌকার মাঝি মেয়র আমিনুর রহমান পেলেন দলীয় মনোনয়ন বন বিভাগের অভিযানে ৪০ অবৈধ স্থাপনা উচ্ছেদ, ২ একর জমি উদ্ধার নওগাঁর ধামইরহাটে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদ্বোধন জামাই-শ্বশুরের ওপর হামলার ঘটনায় দোষীদের গ্রেফতার দাবিতে মানববন্ধন নড়াইলের জেলার দত্তপাড়া এলাকায় রেললাইনে আল্ডারপাস নির্মাণের দাবিতে মানববন্ধন কালিয়ায় শ্রমিক লীগের প্রয়াত সভাপতির মৃত্যুতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বাড়ীতে মাদকদ্রব্য রাখার দায়ে স্বামীসহ অভিনেত্রী গ্রেপ্তার
সাংবাদিক জাকিরের পাশে দাঁড়ালেন দিনাজপুরের পুলিশ সুপার

সাংবাদিক জাকিরের পাশে দাঁড়ালেন দিনাজপুরের পুলিশ সুপার

সাংবাদিক জাকিরের পাশে দাঁড়ালেন দিনাজপুরের পুলিশ সুপার
সাংবাদিক জাকিরের পাশে দাঁড়ালেন দিনাজপুরের পুলিশ সুপার

বিরল রোগে আক্রান্ত সাংবাদিক জাকিরুল ইসলাম জাকিরের পাশে দাঁড়ালেন দিনাজপুরের পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন। এ সময় পুলিশ সুপার তাঁর হাতে উপহার সামগ্রী, ফলমূল ও তাঁর চিকিৎসার জন্য নগদ ৫০ হাজার টাকা তুলে দেন।

আজ বুধবার সন্ধ্যা ৬টায় বিরামপুরের ইসলামপাড়ার বাড়িতে উপস্থিত হয়ে তিনি শুভেচ্ছা বিনিময় করেন। সাংবাদিক জাকির জাতীয় দৈনিক সকালের সময় এর বিরামপুর উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন।

সাংবাদিক জাকিরের পরিবারসূত্রে জানা যায়, দীর্ঘ ১৫ বছর ধরে হিরামায়া ডিজিজ নামের এক বিরল রোগে আক্রান্ত তিনি। শুধু তাই নয়, চলতি বছরে সাংবাদিক জাকির কভিড-১৯ (করোনা) এ আক্রান্ত হন।

তিনিসহ পৃথিবীতে মাত্র ৪ জন এ রোগে আক্রান্ত। ২০০২ সালে তার শরীরে বিভিন্ন ধরণের জটিল সমস্যা বাসা বাঁধলেও ২০০৪ সালে উন্নত চিকিৎসার জন্য ভারতে গেলে সেখানকার বিশেষজ্ঞ ডাক্তারদের একটি দল তার শরীরে এ রোগ শনাক্ত করেন। 
এরপর থেকে এ রোগের চিকিৎসা নিতে তিনি এ পর্যন্ত ৩৭ বার ভারতে যাওয়া-আসা করেছেন।

এদিকে,বিরল রোগে হিরামায়া ডিজিজ আর সেইসাথে করোনার সংক্রমণে তার শারীরিক অবস্থা জটিলতর হয়। আর তাঁর এ অসুস্থতার খবরটি দেশের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় প্রকাশ পায়।

পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, পত্রিকার মাধ্যমে সাংবাদিক জাকিরুল ইসলামের অসুস্থতার খবর পেয়ে তাঁর বাড়িতে গিয়ে তাঁর জন্য সৌজন্য উপহার ও চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা প্রদান করা হয়েছে। পুলিশ প্রশাসন মানবিক কাজে সবসময় মানুষের ছিল আর আগামীতেও থাকবে। সাংবাদিক জাকিরুল ইসলামের পাশে আমরা সবসময়ই থাকবো।

এ সময় অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শচীন চাকমা, বিরামপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মিথুন সরকার, বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান মনির উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020 blog.bddorpon24.com

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি