বুধবার, ১২ মে ২০২১, ০৭:২১ অপরাহ্ন

সর্বশেষ
যৌতুকের দাবিতে মধ্যযুগীয় কায়দায় গৃহবধুর চোখ উৎপাটনের চেষ্টা,থানায় অভিযোগ গোবিন্দগঞ্জে সড়ক দুঘটনায় মটরসাইকেল আরোহীর মৃত্যু মাটিরাঙ্গায় পাহাড় কাটার দায়ে ৫০হাজার টাকা জরিমানা ধামইরহাট পৌরসভার নির্বাচনে আবারও নৌকার মাঝি মেয়র আমিনুর রহমান পেলেন দলীয় মনোনয়ন বন বিভাগের অভিযানে ৪০ অবৈধ স্থাপনা উচ্ছেদ, ২ একর জমি উদ্ধার নওগাঁর ধামইরহাটে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদ্বোধন জামাই-শ্বশুরের ওপর হামলার ঘটনায় দোষীদের গ্রেফতার দাবিতে মানববন্ধন নড়াইলের জেলার দত্তপাড়া এলাকায় রেললাইনে আল্ডারপাস নির্মাণের দাবিতে মানববন্ধন কালিয়ায় শ্রমিক লীগের প্রয়াত সভাপতির মৃত্যুতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বাড়ীতে মাদকদ্রব্য রাখার দায়ে স্বামীসহ অভিনেত্রী গ্রেপ্তার
বিয়ে করার মতো কাউকে পাইনি; তাই আমি বিয়ে করিনি

বিয়ে করার মতো কাউকে পাইনি; তাই আমি বিয়ে করিনি

আমার কোনো জীবনসঙ্গী নেই, আমি কোনো জীবনসঙ্গী চাইও না
আমার কোনো জীবনসঙ্গী নেই, আমি কোনো জীবনসঙ্গী চাইও না

অভিনেত্রী শাহনাজ পারভিন দুলারী আশির দশক থেকে এখন পর্যন্ত খল চরিত্রে দাপটের সঙ্গে অভিনয় করে যাচ্ছেন। সুমিতা দেবী, মায়া হাজারিকা কিংবা রিনা খানের পর দুলারী হচ্ছেন একজন জনপ্রিয় খল অভিনেত্রী। প্রায় ৮ শতাধিক ছবিতে কাজ করেছেন তিনি। পেয়েছেন বহু পুরস্কার।

দুলারী সম্প্রতি পরিচালক মালেক আফসারীর ‘উল্টো চশমা’ নামে একটি অনুষ্ঠানে উপস্থিত হয়ে তাঁর জীবনের বহু অজানা কথা সাধারণ দর্শকদের জন্য বলেছেন।

মালেক আফসারীর প্রশ্নের উত্তরে তিনি বলেন, আমার কোনো জীবনসঙ্গী নেই, আমি কোনো জীবনসঙ্গী চাইও না। বিয়ে করার মতো কাউকে পাইনি; তাই আমি বিয়ে করিনি, ব্যস। আমি যে রকম পুরুষ জীবনে চাই, সে রকম পাইনি বলতে গেলে। যে আমার জীবনে আসবে, তাকে আমার মনের মতো হতে হবে। আমাকে অভিনয় করতে দিতে হবে।

দুলারী বলেন,  প্রথমে আমি কমেডি দিয়েই অভিনয় শুরু করি। পাঁচ বছরে আমার ১৩০টি কমেডি ছবি রিলিজ হয়। এরপর আমি খল চরিত্র শুরু করি। এখনো সেটাই চলছে। তবে এর মাঝে আমি বাড়ি ফিরে গেলে আমার বাবা-মা আমাকে গ্রহণ করলেও আমার কাকারা আমাকে গ্রহণ করেননি। তাই তখন থেকেই আমি তাদের থেকে আলাদা।

এই অভিনেত্রী বলেন, ছোটবেলা থেকেই অভিনয় অনেক ভালো লাগত। দেখতাম- রাজ্জাক ভাই, শাবানা আপা, কবরী আপাকে অভিনয় করতে। তখন থেকেই আসছে অভিনয়ের প্রতি ঝোঁক। পঞ্চম শ্রেণিতে ওঠার পর একদিন স্কুল পালিয়ে ‘মালেকা বানু’র শুটিং দেখতে গিয়েছিলাম।

এরপর বাড়িতে ফেরার পর মায়ের মার খেলাম। ওই মার খাওয়ার পর থেকেই মনে জিদ চেপে গেল- আমি অভিনয়ই করব। মূলত বান্ধবীর মামার হাত ধরেই আমার সিনেমায় আসা। কিছুদিন পর বাড়ি থেকে চম্পট! চলে আসি এফডিসিতে। সেখানে এসে পরিচালক সিরাজুল ইসলামের সঙ্গে দেখা হয়। আমি তাকে অনুরোধ করি; আমি তো আর বাড়ি ফিরে যেত পারব না, সুতরাং আপনি আমাকে কাজ দেন। তখন তিনিই আমাকে প্রথম কাজ দেন।

সম্প্রতি তিনি কাজ করেছেন পরিচালক কাজী হায়াত ও চিত্রনায়ক শাকিব খানের ‘বীর’ সিনেমায়।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020 blog.bddorpon24.com

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি